২০ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ
সুন্দরগঞ্জে দুর্নীতি বিরোধী দিবস পালনে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

সুন্দরগঞ্জে দুর্নীতি বিরোধী দিবস পালনে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

শহীদুল ইসলাম শহীদ,(গাইবান্ধা) প্রতিনিধিঃ
‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে “দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ”এ প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার সুন্দরগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালনে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০ টার দিকে উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে প্রশাসন সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. শাজাহান মিয়া।
বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ তরিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা সুমী কায়সার, থানার প্রতিনিধি সাব ইন্সপেক্টর (এস আই) আবু তালেব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ বাবলু মিয়া, প্রধান শিক্ষক এ মান্নান আকন্দ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ হাফিজা বেগম কাকলি, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মো. বাবলু মিয়া, মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, সবুজ শিক্ষালয় ও গ্রীন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী মোরসালিন সুলতানা মীম, অনন্যা আক্তার ও ঈসা আহমাদ আতিক। এর আগে উপজেলা পরিষদের ভবনের সামনে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। পরে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করা হয়। এরপর একটি র্্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019